জীবননগরে সড়ক দুর্ঘটনায় মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জীবননগর এরিয়া অফিসের এ.জি.এম মোঃ মহিমিনুল ইসলাম গুরুতর আহত হয়েছে

মোঃতারিকুর রহমান চুয়াডাংগা ঃচুয়াডাঙ্গা জেলার  জীবননগরে সড়ক দুর্ঘটনায় মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জীবননগর এরিয়া অফিসের এ.জি.এম  মোঃ মহিমিনুল ইসলাম গুরুতর আহত হয়েছে। সোমবার দুপুরে জীবননগর–চুয়াডাঙ্গা মহা সড়কের  জীবননগর আঁখ সেন্টার সংলগ্ন সড়কে মটোর সাইকেলে – ব্যাটারি চালিত পাখি ভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনা সংঘটিত হয়।

আহত পল্লী বিদ্যুৎ কর্মকর্তা যশোর মেডিকেল  হাসপাতাল এফ সি পিএস সার্জারী ডাঃ চিত্ত রঞ্জন রায়ের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত পল্লী বিদ্যুৎ কর্মকর্তা মহাইমিনুল ইসলাম বলেন, সোমবার বেলা  ১২ টার দিকে জীবননগর থেকে অফিসের উদ্দেশ্যে রওয়না দিলে আঁখ সেন্টারের সামনে একটি ব্যাটারি চালিত পাখি ভ্যান পিছন থেকে ধাক্কা দিলে আমি মটরসাইলেকসহ সড়কের মাঝে পড়ে যাই। আমাকে আশপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

জীবননগর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মেহেবুবা বলেন, আহত পল্লীবিদ্যুৎ কর্মকর্তার সড়ক দুর্ঘটনায়  ডান পাশের কলাবো্রন মারাত্নক ফ্যাকচার হয়েছে। তাকে আমরা প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর আড়াইশ বেড হাসপাতালে রেফার্ড করেছি।

You might also like

Leave A Reply

Your email address will not be published.