জীবননগর উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হলেন জিল্লুর রহমান

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মামুন পারভেজকে অব্যাহতি প্রদান করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে অব্যাহতি প্রদান করা হয়। আহ্বায়ককে অব্যাহতি দেওয়ায় ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন উপজেলা ছাত্রদলের ১নং যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান। চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি শাহাজাহান খান এবং সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

এদিকে জিল্লুর রহমান উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব পাওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তার রাজনৈতিক সহকর্মী, বন্ধু-বান্ধব ও এলাকাবাসী। এ বিষয়ে জিল্লুর রহমান বলেন, আমি প্রথমেই লাখো-কোটি শুকরিয়া আদায় করছি মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে। দীর্ঘদিন রাজপথে থাকার প্রতিদান স্বরুপ দল আজ আমাকে আহ্বায়কের দায়িত্ব প্রদান করেছে৷ আমি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ ও চুয়াডাঙ্গা জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক মাহমুদ হাসান খান বাবু, জেলা ছাত্রদলের সভাপতি শাহাজাহান খান এবং সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিনের নিকট। সেইসাথে ধন্যবাদ জ্ঞাপন করছি জীবননগর উপজেলা বিএনপি ও উথলী ইউনিয়ন বিএনপি’র সকল সদস্যকে। আশা করছি আমার দীর্ঘদিনের সহকর্মীদের সাথে নিয়ে আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারবো।

উল্লেখ্য, জিল্লুর রহমান জীবননগর উপজেলার উথলী গ্রামের (মাঝের পাড়া) আবুল কাশেমের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি জাতীয়তাবাদী দলের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। রাজনৈতিক মামলায় তিনি একাধিকবার কারাভোগ ও করেছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.