বঙ্গবন্ধুর শততম জন্মদিনে ভাড়া লাগবে না লোকাল বাসে

ফরিদপুরে বঙ্গবন্ধুর শততম জন্মদিনে লোকাল বাসে বিনা ভাড়ায় চলাচল করতে পারবেন যাত্রীরা। ওইদিন যাত্রীদের কাছ থেকে কোনো ভাড়া নেবে না জেলা বাস মালিক গ্রুপ, মিনিবাস মালিক সমিতি, ফরিদপুর মোটর ওয়ার্কাস ইউনিয়ন।

ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়ন জানিয়েছে, ফরিদপুর শহর থেকে ফরিদপুর-টেকেরহাট, ফরিদপুর-সদরপুর, ফরিদপুর-মুকসুদপুর, ফরিদপুর-ময়েনদিয়া, ফরিদপুর-কাশিয়ানী, ফরিদপুর-মাগুরা, ফরিদপুর-কামারখালী, ফরিদপুর-মাদারীপুর, ফরিদপুর-গোপালগঞ্জ, ফরিদপুর-রাজবাড়ী, ফরিদপুর-দৌলতদিয়া রুটে চলাচলকারী সব বাস ১৭ মার্চ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত কোনো যাত্রীর কাছ থেকে ভাড়া নেয়া হবে না।

রোববার সকাল থেকে বাস মালিক গ্রুপ ও মিনিবাস মালিক সমিতির পক্ষ থেকে শহরে মাইকিং করে এ ঘোষণা দেয়া হয়। ওইদিন কোনো যাত্রী হয়রানির শিকার হলে তাকে হটলাইনে যোগাযোগ করতে বলা হয়েছে।
ফরিদপুর মোটর ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি জোবায়ের জাকির বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে এ উদ্যোগ নেয়া হয়েছে।
তিনি আরো বলেন, এসব রুটে প্রতিদিন চারশ ট্রিপে গড়ে ২০ হাজার যাত্রী চলাচল করেন। কোনো বাসে ভাড়া নেয়া হলে কিংবা যাত্রীদের হয়রারি করা হলে বাসের চালক, সুপারভাইজার ও হেলপারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.