মানবতার দেয়াল হয়ে নিহত পরিবারের পাশে এডভান্সড লাইফ অনগানাইজেশন (আলো)


গত 8 জুলাই সোমবার কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নে মালি কলনিতে কে, পি, এম হাসপাতালে পাশে পাহাড় ধসে ১ শিশু ও ১ মহিলা ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন।
১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী জানান, রাতে-দির একটানা বর্ষণে হঠাৎ করে পাহাড়ের অংশ বিশেষ ধসে পড়ে। এতে দুটি ঘরের উপর মাটি চাপা পড়ে। এসময় ঘরের ভিতরে থাকা সকলেই মাটি চাপা পড়ে । স্থানীয় লোকজন গিয়ে আহদের উদ্ধার করে এবং ফায়াসার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মাটি চাপা থেকে মৃত শিশু ও মহিলা উদ্ধার করে। আহরা স্থানীয় খ্রিস্টান হাসপাতাল, চন্দ্রঘোনা চিকিৎসাধিন রয়েছে।
কথায় আছে মানুষ মানুষের জন্য, সেই কথারি প্রমান মিলে এডভান্সড লাইফ অরগানাইজেশন (আলো) এর মাধ্যমে।ঘটনার দিন বিভিন্ন সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হয়। বিষয়টি উক্ত প্রতিষ্ঠানের সদস্যদের নজরে আসে। তাই এডভান্সড লাইফ অনগানাইজেশন (আলো)মানবতার হাত বাড়িয়ে দেয় নিহতদের পরিবারের মাঝে।
গত ৯ জুলাই রোজ মঙ্গলবার বিকেল ৪ টায় এডভান্সড লাইফ অরগানাইজেশন (আলো)’র সাধারণ সম্পাদক ও নির্বাহী পরিচালক শামীম-আল-মাহমুদ ও যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ আবদুর রব লাভলু।
স্থানী ইউ পি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বারের উপস্থিতিতে দুই নিহত পরিবারের মাঝে ৫০০০ টাকা করে আর্থি অনুাদনের চেক তুলে দেয়া হয়।

You might also like

Leave A Reply

Your email address will not be published.