মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক আইইউবিএটি ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যাল শনিবার

শাহাদাত হোসেন শাকিল (আইইউবিএটি প্রতিনিধি) : 

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি)  আয়োজন করতে যাচ্ছে ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০২০। দেশের  সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন ও প্রস্তুতির লক্ষ্যে এটি অনুষ্ঠিত হবে।

আইইউবিএটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আইইউবিএটি ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যালে অংশগ্রহণকারী কিছু প্রতিষ্ঠান সরাসরি জীবনবৃত্তান্ত সংগ্রহ, বাছাই ও সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে সঙ্গে সঙ্গেই চাকরির প্রস্তাব দেবে এবং কিছু প্রতিষ্ঠান পরবর্তী সময়ে প্রধান কার্যালয় থেকে অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ দেবে। মেলায় ক্যাম্পাস রিক্রুটমেন্টের পাশাপাশি ক্যারিয়ার উন্নয়ন ও প্রযুক্তিবিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ এবং সেমিনারের আয়োজন করা হবে। একই সঙ্গে শিক্ষাবিদ, ব্যবসায়ী ও দেশবরেণ্য ব্যক্তিদের নিয়ে শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়ন এবং প্রস্তুতিতে সহায়ক বিভিন্ন সেশন অনুষ্ঠিত হবে। ফেস্টিভ্যালে চাকরিপ্রার্থীরা দেশের বিভিন্ন পর্যায়ের নামীদামি কোম্পানি ও প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সরাসরি যোগাযোগ করে বর্তমান সময়ের যে পরিবর্তন, তার সঙ্গে তাল মিলিয়ে নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে তৈরি করতে পারেন। আইইউবিএটির প্লেসমেন্ট অফিসের আয়োজনে ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যাল ২০২০–এর ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে এক্সিলেন্স বাংলাদেশ। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক প্রেজেন্ট আইইউবিএটি ন্যাশনাল ক্যারিয়ার ফেস্টিভ্যালে ৭০টি চাকুরী দাতা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করবে।

আরো বিস্তারিত জানতেঃ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি)। নিজস্ব স্থায়ী ক্যাম্পাস, ঢাকার উত্তরায় ১০ নম্বর সেক্টর।

You might also like

Leave A Reply

Your email address will not be published.