টেকনাফে সশস্ত্র ছিনতাইকারী চক্রের গুলিতে নিহত ১

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় সশস্ত্র ছিনতাইকারী চক্রের হাতে গুলিবিদ্ধ হয়ে হাবিব উল্লাহ (২৩) নামে এক চালকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

 

এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে হাবিব উল্লাহর পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা নুরালী পাড়ার মোহাম্মদ হোছনের ছেলে চালক হাবিব উল্লাহ (২৩) মৃত্যু বরণ করেন। এর আগে গত ১ আগস্ট রাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা নুরালী পাড়ার মোহাম্মদ হোছনের ছেলে চালক হাবিব উল্লাহ বাড়ি থেকে বের হয়ে গাড়ির শ্রমিকদের বেতনের টাকা দিতে দোকানে যাচ্ছিল।

এ সময় একই এলাকার মো. নুরের ছেলে ছৈয়দ নুর, মকতুল হোছনের ছেলে আক্তার হোছন, মো. হাসিমের ছেলে মো. রাসেল, আবুল হোছনের ছেলে আব্দুর রহমান, পূর্ব লেদার আবুল কালামের ছেলে মো. নাসিম, মো. জমিল প্রকাশ টুনুর ছেলে রবিউল হাসান, আবুল হোছনের ছেলে আব্দুল আউয়াল ওরফে গুরা পুতিয়া, রোহিঙ্গা কবির হোছনের ছেলে বেলাল হোছন এবং রোহিঙ্গা নুরুল হক প্রকাশ লাল বুইজ্জার ছেলে জুনাঈদ ওরফে লাম্বাইয়াসহ সশস্ত্র একটি গ্রুপ তার পকেটে থাকা টাকা ও মুঠোফোন হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন।

টেকনাফে

এ সময় সে বাঁধা দিয়ে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে ডাকাত বলে চিৎকার দিলে সামনে থেকে গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা পাহাড়ের দিকে পালিয়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে লেদা আইএমও হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গভীর রাতে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় গুলিবিদ্ধ হাবিব উল্লাহকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সেখানে তার মৃত্যু ঘটে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মৃতদেহ বাড়িতে আনার প্রস্তুতি চলছে।

টেকনাফে

হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, হ্নীলা ইউনিয়নের প্রত্যন্ত এলাকার অবৈধ অস্ত্রধারীদের আইনের আওতায় এনে শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনা হবে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, এ ঘটনার বিষয়ে অভিযোগে পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

টেকনাফে টেকনাফে

 

খাদ্য মূল্যস্ফীতিতে স্বস্তি

শাহ আমানতে দুবাইফেরত যাত্রীর ব্যাগে কোটি টাকার স্বর্ণ

You might also like
Leave A Reply

Your email address will not be published.