তৃতীয় বিয়ে করতে চলেছেন আমির

নিজেদের বিবাহবিচ্ছেদের খবরে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও ৷ এরই মধ্যে শোনা গিয়েছে আমিরের সঙ্গে অভিনেত্রী ফাতিমা সানা শেখের সম্পর্কের কথা। এবার জানা গিয়েছে, তৃতীয়বার বিয়ে করতে চলেছেন আমির খান।

 

লাল সিং চাড্ডা সিনেমা মুক্তির পরই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক।

 

দঙ্গলে অভিনয়ের পর আমিরের সঙ্গে তার মন দেওয়া নেওয়া শুরু হয়েছে। আমিরের বিবাহবিচ্ছেদের পিছনে ফাতিমা অন্যতম কারণ বলে মনে করছেন ভক্তরা। মুম্বাইয়ে ফাতিমা এবং তার পরিবারের দেখাশোনার দায়িত্ব নিয়েছেন আমির, এমন খবরও ছড়িয়েছে।

 

এর আগে থাগস অব হিন্দুস্থান ছবিতে ফাতিমাকে গুরুত্বপূর্ণ চরিত্র পাইয়ে দিয়েছিলেন আমির৷ এমন কথাও শোনা গিয়েছিল।

 

যদিও তাকে নিয়ে কিরণ ও আমিরের মনমালিন্যের কথা উড়িয়ে দিয়েছিলেন কিরণ নিজেই। তবে এখন আমির-কিরণের ডিভোর্সের পর, আমিরের সঙ্গে ফাতিমার বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল।

 

১৯৮৬ সালে প্রথম প্রেম রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়।

 

রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই অভিনেতার ‘লাগান’ সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়।

 

 

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.