দুবাই যাওয়া হলো না জাহাঙ্গীরের

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আর যাওয়া হলো না মো. জাহাঙ্গীর হোসেনের। নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে পুলিশ ভেরিফিকেশন পেতে থানায় যাওয়ার পথে তিনি নিহত হন।

 

লক্ষ্মীপুরের রায়পুরে শনিবার রাত ৮টার দিকে রায়পুর শহরের নতুনবাজার এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান জাহাঙ্গীর।

 

রাত ১১টার দিকে নিহত জাহাঙ্গীরকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

কয়েক দিনের মধ্যে দুবাই যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে পুলিশ ভেরিফিকেশন পেতে থানায় যাচ্ছিলেন তিনি।

 

কিন্তু মাঝপথে বেপরোয়া একটি গাড়ি তার সব স্বপ্ন শেষ করে দিল। তার স্ত্রী ও মা-বাবার কান্নায় বাতাস ভারি হয়ে উঠেছে।

নিহত জাহাঙ্গীর চরমোহনা ইউপির মোল্লাবাড়ীর ব্যবসায়ী আবুল কালাম মোল্লার ছেলে। মা-বাবা এবং ৫ ভাই ও ৪ বোনের মধ্যে সে ৪র্থ। স্ত্রী ও আড়াই মাসের এক ছেলে রয়েছে তার।

 

নিহতের স্ত্রী আঞ্জুমা আক্তার জানান, এক বছর আগে জাহাঙ্গীর সৌদি আরব থেকে বাড়ি আসেন। কয়েক দিন পরই দুবাই যাওয়ার জন্য পুলিশ ভেরিফিকেশনের জন্য তার বাড়ি থেকে বাইক চালিয়ে রায়পুর থানায় যাচ্ছিলেন।

 

নতুনবাজারের খাজুরতলা নামক স্থানে পৌঁছলে রায়পুর ও হায়দারগঞ্জ সড়কে বিপরীত দিক থেকে আসা গাড়ির সঙ্গে মুখামুখি সংঘর্ষ হয়।

 

এতে সড়কে ছিটকে পড়ে মাথার মগজ বের হয়ে যায়, হাত ও পা ভেঙে মারাত্মক জখম হয় জাহাঙ্গীর। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

 

রায়পুর থানার ওসি আবদুল জলিল  বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহতকে তাদের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.