নতুনধারা দশ বছরে ১০ হাজার চারা রোপন করবে

নতুনধারা বাংলাদেশ এনডিবির দশ বছর উপলক্ষে ১০ হাজার চারা রোপন কর্মসূচি ঘোষণা করেছেন মোমিন মেহেদী।

ক্ষমতায় আসার আর থাকার রাজনীতিকে না বলে ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর গত ১০ বছরে গণমূখি কর্মসূচির মধ্য দিয়ে এগিয়ে চলা নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী ২৬ অক্টোবর উপরোক্ত ঘোষণা দেন।

প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথের সভাপতিত্বে তোপখানা রোডস্থ কার্যালয়ে নতুনধারার ১০ বছর উদযাপন প্রস্তুতি সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, জোবায়ের মাতুব্বর প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, আগামী ৩০ ডিসেম্বর প্রতিষ্ঠা বার্ষিকীর প্রথম প্রহরে আনুষ্ঠানিকভাবে মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধনের পর গাছের চারা রোপন কর্মসূচি ঢাকার বিভিন্ন এলাকার পাশাপাশি শুরু হবে বাংলাদেশের ৪৪ জেলা ও ১০৪ উপজেলা শাখার নেতৃবৃন্দের মাধ্যমে।

সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ^াসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করে নির্বাচন কমিশনে।

নতুনধারায় যোগ দিতে আগ্রহী স্বাধীনতার স্বপক্ষের যে কোন নাগরিক সরাসরি কার্যালয়ে এসে অথবা ফেসবুক পেইজ-ওয়েব সাইটে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে দিলেই প্রাথমিক সদস্য করে নেয়া হবে বলে জানিয়েছেন নতুনধারার মিডিয়া সেল সদস্য সাবিনা চৌধুরী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.