নির্বাচনে সব প্রার্থী সমান সুযোগ পাবে, চিফ হুইপ

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, কেউ যদি নির্বাচনকে প্রভাবিত করতে চায় তাহলে তার জন্য মঙ্গল কিছু বয়ে আনবে না। সব প্রার্থী আমাদের কাছে সমান সুযোগ পাবে।

বৃহস্পতিবার শিবচরের রাজারচর উচ্চ বিদ্যালয়ের নূর-ই-আলম চৌধুরী একাডেমিক ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের কাজ শুরু হয়েছে। নার্সিং ইন্সটিটিউট এবং আইএসটি ইন্সটিটিউটের কাজ চলমান রয়েছে। এছাড়া শিবচরে আইটি পার্কসহ বড় বড় প্রকল্পের কাজ হাতে নেওয়া হয়েছে। এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে শিক্ষার্থীরা শিবচরেই আন্তর্জাতিক মানের শিক্ষা পাবে।

চিফ হুইপ আরও বলেন, এই করোনাকালীন দেশব্যাপী বিনামূল্যে টিকা প্রদান করা হচ্ছে। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতারা মানুষের সেবা করছেন।

এই করোনার সময় শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে শিক্ষার্থীদের কথা বিবেচনা করে। তাই সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে। নিজে বাঁচতে হবে; অন্যকে বাঁচার সুযোগ করে দিতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, শিবচর উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, ওসি মো. মিরাজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, শিবচর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তোতা খান, নিউ জিপার কোম্পানির পরিচালক মো. সাব্বির আহমেদ মোল্লা, সন্ন্যাসীরচর ইউনিয়নের সভাপতি রউফ হাওলাদার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদার, সন্ন্যাসীরচর ইউনিয়নের চেয়ারম্যান বিএম আক্তারুজ্জামান বাবুল, শিবচর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ প্রভাষক এস এম আলীম, রফিকুল ইসলাম তারেক ও আব্দুল খালেক মীরবহর।

পরে চিফ হুইপ ভদ্রাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন, ভদ্রাসন জি সি একাডেমি ভবন উদ্বোধন করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.