নির্বাচনে সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না, ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে বর্তমান সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না।

দেশে নির্বাচন কমিশন নিরপেক্ষ হলেই কেবল নিরপেক্ষ নির্বাচন সম্ভব হবে। এই লক্ষ্যে রাষ্ট্রপতি সবাইকে নিয়ে সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়ের কোনো সুযোগ নেই।

মঙ্গলবার সাভারের আমিনবাজারে নির্মাণাধীন ৮ লেনের সেতু পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, আমিনবাজারে ২০৪ কোটি টাকা ব্যয়ে ৮ লেনে ২৩২ দশমিক ৯৪ মিটার দৈর্ঘ্য ২য় সেতুর প্রায় ২৫ শতাংশ কাজ শেষ হয়েছে। গত ফেব্রুয়ারিতে সেতুর নির্মাণকাজ শুরু হয়, যা আগামী বছরের ফেব্রুয়ারি মাসে শেষ হওয়ার কথা।

ওবায়দুল কাদের বলেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। নির্বাচনকে কেন্দ্র করে কেউ সহিসংতা করলে জনগণকে নিয়ে কঠোরভাবে প্রতিহত করা হবে।

গত বৃহস্পতিবার ব্রিটিশ পার্লামেন্ট সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়িতে দুর্বৃত্তদের হামলার নিন্দা জানিয়ে এই নেতা বলেন, এ ঘটনায় ব্রিটিশ সরকারকে দায়িত্ব নিতে হবে। এ বিষয়ে অন্য কিছু বলা ঠিক হবে না, ব্রিটিশ সরকার কী করছে, তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.