পাকিস্তানের জার্সি পরাদের ক্ষমা চাওয়ার আহ্বান মন্ত্রীর

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, যারা পাকিস্তানের জার্সি পরে এবং পতাকা হাতে স্টেডিয়ামে খেলা দেখতে যান তারা আমাদের কলঙ্ক। যারা এটা করেছেন তাদের মুক্তিযোদ্ধা ও দেশবাসীর কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন মন্ত্রী।

 

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে দেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের কঠোরভাবে মোকাবিলা করা হবে।

 

বৃহস্পতিবার সন্ধ্যার পর সুনামগঞ্জের ছাতকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্লোবাল আইসিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় এসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড লাভ করায় এ সমাবেশের আয়োজন করা হয়।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। পশ্চিমারা এক সময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলত।

 

এখন তারা অবাক বিস্ময়ে তাকায়। অর্থনীতিতে পাকিস্তান আমাদের অর্ধেকও না। আমাদের প্রতিবেশী বিশাল ভারতের চেয়ে আমাদের মাথাপিছু আয় বেশি।

 

মন্ত্রী বলেন, পর্যায়ক্রমে ছাতক-দোয়ারার উন্নয়ন করা হবে। ছাতকে সুরমা নদীর ওপর সেতুর নির্মাণ কাজ শেষ পর্যায়ে রয়েছে।

 

নেত্রকোনা ও সুনামগঞ্জের মধ্যে সড়ক যোগাযোগ তৈরি করতে হাওড়ে উড়াল সড়ক নির্মাণ করা হবে। প্রত্যন্ত হাওড়বাসী এর সুফল ভোগ করবেন।

 

ছাতকের পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমেদ চৌধুরী।

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

জার্সি জার্সি 

You might also like
Leave A Reply

Your email address will not be published.