ফেসবুকে মৃত অভিনেতা পলাশ

জিয়াউল হল পলাশ, সাম্প্রতিক সময়ের তুমুল জনপ্রিয় একজন তারকা। ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্টে অনেক চরিত্রের মধ্যে কাবিলা একজন।

 

আর এই চরিত্রেই নিজেকে ফুটিয়ে তুলেছেন তিনি। অনেকেই হয়ত পলাশের নাম ভুলে তাকে কাবিলা নামেই চিনে

বলতে গেলে পলাশ নামে না চিনলেও কাবিলা বললেই বুঝে যায় তিনি আর কেউ নন সবার প্রিয় তারকা জিয়াউল হক পলাশ। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ও পরিচালক। বিশেষ করে দর্শকদের মাঝে তিনি হাস্যরসাত্মক চরিত্রের জন্য বেশ জনপ্রিয়।

 

অন্য তারকার মত সোশ্যল মিডিয়াতেও বেশ সরব পলাশ। নিজের নতুন কাজ নিয়েও আপডেট দিতে দেখা যায়। তবে এবার পলাশকেই মৃত জানাল ফেসবুক।

 

পলাশের নিজস্ব ফেসবুক আইডিকে রিমেম্বারিং দেখাল এই সোশ্যল মিডিয়া সাইট। আমরা সবাই জানি, কেউ মারা গেলে পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধব ফেসবুককে জানালে তখন ফেসবুক কর্তৃপক্ষ সেই আইডিকে রিমেম্বারিং করে দেয়।

 

এ বিষয়ে পলাশের সঙ্গে কথা হলে তিনি জানান, এখন পর্যন্ত আইডিতে ঢুকতেই পারছি না। তবে সমাধানের চেষ্টা চলছে। এ সময় তিনি আরও জানান, যে এই কাজ করেছেন তার উত্তোরত্তর সমৃদ্ধি ও হেদায়েত কামনা করেছেন।

 

অভিনয়ে এত জনপ্রিয়তা পেলেও নিজের পরিচালনা সত্ত্বাকেও একটু ভোলেননি নোয়াখালীর সুনাইমুড়িতে জন্ম নেওয়া পলাশ। ২০১৮ সালে তিনি নির্মাণ করেন নিজের পরিচালনায় প্রথম নাটক ফ্রেন্ডস উইথ বেনিফিট। ২০১৯ সালে ‘সারপ্রাইজ এবং ২০২০ সালে ঘরে ফেরা নির্মাণ করেও দর্শকের প্রশংসা কুড়ান।

 

চতুর্থ নাটক একটুখানি যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী তাহসান ও তানজিন তিশা। এছাড়াও সর্বশেষ তার নির্মাণের রিভেঞ্জ নাটকটি বেশ জনপ্রিয়তা পায়।

 

 

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

মৃত মৃত 

You might also like
Leave A Reply

Your email address will not be published.