বাগেরহাটে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ৭ ডিসেম্বর দুপুরে মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

বিষয়টি নিশ্চিত করেছেন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ। এই দম্পতি ঘরের আড়ার রশি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

মৃত স্বামী ও স্ত্রী হলেন, জনি শেখ ও তার স্ত্রী নাহিদা আক্তার। এদের বাড়ি মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের গাড়ফা গ্রামে।

 

পরিবারের বরাত দিয়ে ওসি সোমেন দাশ জানান, মঙ্গলবার সকালে জনি তার স্ত্রী নাহিদা ঘুম থেকে উঠে যে যার কাজ করছিলেন।

 

বাড়িতে থাকা জনির মা পাশের বাড়িতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে তারা দুজনে টিনশেডের ঘরের আড়ায় পাশাপাশি রশি দিয়ে গলায় ফাঁস দেয়।

 

অল্প কিছুক্ষণের মধ্যে জনির মা বাড়িতে ফিরে তার ছেলের ঘরে গিয়ে দেখেন তারা দুজনে ঘরের আড়ায় ঝুলে আছে।

 

তিনি প্রতিবেশীদের ডেকে দ্রুত গলায় ফাঁস দেয়া রশি খুলে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

ওসি আরও জানান, এক বছর আগে এই দম্পতি প্রেম করে বিয়ে করে। বিয়ের পর থেকে এই দম্পতির বনিবনা হচ্ছিল না। প্রায় তাদের মধ্যে বিবাদ লেগেই থাকত।
পারিবারিক অশান্তির কারণে তারা আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

 

বাগেরহাটে বাগেরহাটে  বাগেরহাটে

You might also like
Leave A Reply

Your email address will not be published.