বিএমডব্লিউ এক্স সেভেনে করে মাঠে সাকিব

বাংলাদেশের পোস্টার বয় সাকিব আল হাসান বৃহস্পতিবার ১৩ জানুয়ারি তার নতুন গাড়ি বিএমডব্লিউ এক্স সেভেনে করে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এসেছেন।

বিএমডব্লিউ

গাড়িটির বর্তমান বাজার মূল্য ৩ কোটি ৭২ লাখ।

 

সাকিব যে গাড়িটিতে এসেছেন সেটি বিএমডব্লিউ এক্স সেভেন সিরিজের সাদা রঙের একটি জিপ। গাড়িটি সাকিব মাসখানেক আগে কিনলেও সেটিতে এখনো কোনো নাম্বার প্লেট লাগানো হয়নি।

 

এদিকে বিসিএলের মাঝ পথে দল ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। বিসিএলের দায়িত্বে থাকা বিসিবি ডাক্তার মনজুর হোসেন চৌধুরী জানিয়েছেন সাকিবের তেমন কোন ইনজুরির সমস্যা নেই। যদিও সেন্ট্রাল জোনের হয়ে দ্বিতীয় ম্যাচে কিছুটা অস্বস্তিতে ভুগছিলেন। জানা গেছে ঢাকায় এসে বিপিএলের প্রস্তুতিতে মনোযোগ দিবেন সাকিব।

 

জাতীয় দল কিংবা ঘরোয়া ক্রিকেট। আলোচনায় সাকিব আল হাসান। দীর্ঘদিন পর বাংলাদেশ ক্রিকেট লিগের ওয়ানডে ফরম্যাটে অংশ নিয়েছেন এই অলরাউন্ডার। মাঠে নেমেই বিসিএলের সব আলোই কেড়ে নিলেন।

 

কোভিড, টি-টোয়েন্টির ভীড়ে দীর্ঘদিন খেলা হয় না ওয়ানডে ফরম্যাটে। তাই নিজেকে ঝালিয়ে নিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বল ব্যাটে ঝলক দেখিয়েছেন। দুই ম্যাচে খেলেছেন সেন্ট্রাল জোনের হয়ে।

 

 

দুই ম্যাচেই কিছুটা ফিটনেস নিয়ে অস্বস্তিতে ছিলেন মিস্টার সেভেন্টি ফাইভ। কখনো ম্যাচ চলাকালীন শরণাপন্ন হয়েছেন ফিজিওর। চিকিৎসা নিয়ে আবার মাঠে নেমেছেন।

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

বিএমডব্লিউ

You might also like
Leave A Reply

Your email address will not be published.