অপুকে সঙ্গে নিয়ে তার সাবেক স্বামী শাকিবের মুখোমুখি হচ্ছেন না বাপ্পি

আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে মুক্তি পাচ্ছে না দেবাশীষ বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এই ছবির মধ্য দিয়ে অভিষেক হওয়ার কথা ছিল অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী জুটির।

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবে মুক্তির ঘোষণা দিয়েছিল শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘শাহেনশাহ’। সিনেপ্রেমীদের আশা ছিল, অপুকে সঙ্গে নিয়ে দুর্গাপূজায় শাকিবের মুখোমুখি হচ্ছেন নায়ক বাপ্পী। ঘোষণা দিলেও দুই সিনেমার কোনোটিই পূজায় মুক্তি পাচ্ছে না।

‘শাহেনশাহ’ ছবির প্রযোজক সেলিম খান এরই মধ্যে এনটিভি অনলাইনকে জানিয়েছেন দুর্গাপূজায় নয়, আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবে। এখন ছবিটি মুক্তি দিলে ছবির নির্মাণব্যয় তুলে আনা সম্ভব হবে না।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন দেবাশীষ বিশ্বাস। ছবির মুক্তি প্রসঙ্গে এনটিভি অনলাইনকে তিনি বলেছেন, ‘পূজাকে কেন্দ্র করে ছবিটি মুক্তি পেলে ভালো হতো। তবে এখন আর তা সম্ভব নয়। কারণ সদ্যই ছবির কাজ শেষ হয়েছে। আশা করি, কিছুদিনের মধ্যে ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে (২ সেপ্টেম্বর) প্রযোজকের কাছে ছবিটি জমা দেব।’

সিনেমাটি কবে মুক্তি পাবে, তা ঠিক করবেন প্রযোজক—এমনটা জানিয়ে দেবাশীষ বিশ্বাস আরো বলেন, ‘আমার কাজ আসলে নির্মাণ করা। মুক্তির সিদ্ধান্ত নেবেন প্রযোজক। আশা করেছিলাম, পূজায় ছবিটি মুক্তি পাবে। হয়নি। এখন কবে নাগাদ মুক্তি পাবে, সেটি প্রযোজনা প্রতিষ্ঠান বলতে পারে। তবে ছবিটি ভালো হয়েছে। যেদিন ছবিটি মুক্তি পাবে, সেদিনই উৎসব হবে সিনেমা হলে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.