অবশেষে সিদ্ধান্ত নিলেন অপু বিশ্বাস

সিনেমাতে অভিনয়ের বাইরেও দেশ ও বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন অপু বিশ্বাস। ভারতেও অসংখ্য ভক্ত আছে তার।

কয়েক মাসে ভারতের একটি অনুষ্ঠানে হাজির হয়ে বেশ আলোচিত হয়েছিলেন অপু। আরও ওপার বাংলার আমন্ত্রণে কলকাতা গেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।

অপু বিশ্বাস এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ওপার বাংলায় রয়েছে তার দর্শকপ্রিয়তা।

যে কারণে বিভিন্ন সময় এই অভিনেত্রী ওপার বাংলায় বিভিন্ন স্টেজ শোয়ের আমন্ত্রণ পান। বছরের শুরুতেই এমন আমন্ত্রণ পেয়ে তিনি দ্বিধায় পড়ে যান। ব্যক্তিগত কিছু কাজ হাতে থাকায় সিদ্ধান্ত নিতে পারছিলেন না।

তবে শেষ পর্যন্ত আমন্ত্রণ ফিরিয়ে দিতে পারেননি অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘অবশেষে সিদ্ধান্ত নিয়েই ফেললাম। আজ ১৫ জানুয়ারি শো হবে আসামে। গতকাল সন্ধ্যায় কলকাতা এসেছি। আগামীকাল মেদেনিপুরে আরেকটি শোতে অংশ নেব।’

অপু বিশ্বাসের সঙ্গে যাচ্ছেন কোরিওগ্রাফার ফ্লাই ফারুক। শো শেষ করে আগামী ১৭ তারিখ ঢাকা ফিরবেন এই অভিনেত্রী।

কলকাতায় ‘শটকার্ট’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে। সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

You might also like

Leave A Reply

Your email address will not be published.