গ্রিন কার্ডের অপেক্ষা, আমেরিকায় স্থায়ী হচ্ছেন শাকিব!

বিভিন্ন সময় বিভিন্ন সিনেমার শুটিংয়ের জন্য আমেরিকার ভিসা চেয়েছিলেন ঢাকাই শীর্ষ নায়ক শাকিব খান। কিন্তু বারবার ভিসার সেই আবেদন নামঞ্জুর হয়েছে। অবশেষে তিনি দেশটিতে স্থায়ীভাবে বসবাস করা যায় সেই মর্মেই চেষ্টা শুরু করেন। অনেকটা স্বপ্নকে জয় করার মতই। কারণ মাসুদ রানা থেকে শাকিব খান হয়ে ওঠার পথে সব কিছুই জয় করেছেন এই শিকারি। 

সম্প্রতি জানা যায়, অভিনয়শিল্পী হিসেবে ইবি ক্যাটাগরির আমেরিকায় ভিসার জন্য আবেদন করেছিলেন ঢাকাই এই সুপারস্টার। আর সেই আবেদন নাকি গেল ডিসেম্বরে গৃহীতও হয়েছে। এরপর থেকেই সিনেমা পাড়ায় গুঞ্জন উড়ে বেড়াচ্ছে আমেরিকায় স্থায়ী হচ্ছেন শাকিব খান।

Image result for শাকিব খান

সূত্রটি আরো বলছে যে, একটি দক্ষ এজেন্সির মাধ্যমে শাকিব খান আবেদনটি করেন। যেখানে তার সবকিছু দেখাশোনা করছেন আমেরিকা প্রবাসী একজন নেপালি। শাকিবের আবেদন সবুজ সংকেত পাওয়ায় সুত্রটি প্রত্যাশা করছেন শিগগিরই শাকিব খানের হাতে আমেরিকার গ্রিন কার্ড পৌঁছে দিতে পারবেন।  

Related image

চলচ্চিত্রাঙ্গনের অনেকেই বলছেন, সিনেমা নিয়ে বাড়ছে অস্থিরতা। সেইসব বিষয় হয়তো হতাশ করছে শাকিবকে। বয়সও বাড়ছে, শারীরিকভাবেও প্রায়ই অসুস্থ হয়ে পড়েন তিনি। ক্যারিয়ারেরও ভাটার সময় শুরু হয়েছে। সেইসব দিক বিবেচনা করে নিজের জনপ্রিয় ইমেজটা ধরে রেখে আড়ালে চলে যেতে চান তিনি। তাই  বিদেশে স্থায়ী হতে চাইছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.