প্রথমবার বউয়ের সঙ্গে প্রকাশ্যে এলেন সাইমন

ছয় বছর আগে বিয়ে করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়ক সাইমন সাদিক। দীর্ঘ দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, তিনি ঢাকার মেয়ে। রোববার প্রথমবার বউয়ের সঙ্গে ছবি প্রকাশ করলেন সাইমন।

স্ত্রী নিপার সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি ফেসবুকে প্রকাশ করেন তিনি। ক্যাপশন লিখেন- ‘তাহার সাথে প্রথম ছবি প্রকাশ’। ছবিটি প্রকাশের পর রীতিমতো ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন।
সম্প্রতি অবকাশ যাপনের জন্য সেন্ট মার্টিন গিয়েছেন এই দম্পতি। সেখানে “>বেশ কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করেন তারা। সেখান থেকে বেশ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন তিনি।
দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন সাইমন ও নিপা। সাইমন-নিপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

তাদের সঙ্গে এই সফরে দুই সন্তানও রয়েছে। ছেলেদের সঙ্গেও মজার একটি মহূর্তের ভিডিও শেয়ার করে সাইমন। যেখানে ক্যাপশনে লিখেন- আমার কলিজাদের সাথে…। সেই ভিডিওর কমেন্টস বক্সে সাইমনের ছেলেদের উজ্জ্বল ভবিষৎ কামনা করেন অনেক তারকা ও ভক্তরা।
২০১২ সালে ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাইমন। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে সবার নজরে আসেন। ‘জান্নাত’ ছবিতে অভিনয় করায় ২০১৯ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারো লাভ করেন তিনি।
মুক্তির অপেক্ষায় রয়েছে সাইমন অভিনীত ছবি ‘আনন্দ অশ্রু’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবির কাহিনীকার সুদীপ্ত সাঈদ খান। ছবিটি প্রযোজনা করছে মোহাম্মদ জামান মিয়া।

You might also like
Leave A Reply

Your email address will not be published.