ফের একবার মুখোমুখি শাকিব-অপু!

ঢাকাই চলচ্চিত্রের স্মরণীয় জুটি শাকিব খান-অপু বিশ্বাস। এই জুটির দর্শকদের ৭০টির বেশি ছবি উপহার দিয়েছেন। যার অধিকাংশই ছিলো ব্যবসা সফল। যদিও এগুলো এখন অতীত। কেননা এ তারকা দম্পতির বিবাহ বিচ্ছেদের পর একসঙ্গে দুজনকে কোনো সিনেমায় দেখা যায় না। 

এমনকি সামাজিক বা পারিবারিক কোনো অনুষ্ঠানেও দুজন একসঙ্গে যান না। তবে আরেকবার তারা মুখোমুখি হচ্ছেন।

আসছে দুর্গাপূজা উপলক্ষ্যে আগামী ৪ অক্টোবর  শাকিব খান অভিনীত ‘শাহেন শাহ্‌’ মুক্তি পাচ্ছে। অন্যদিকে একই দিনে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি মুক্তি পাচ্ছে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। অন্যদিকে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেন শাহ্‌’য় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া।

এদিকে, দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস এই সিনেমার দ্বিতীয় পর্ব নির্মাণ করলেন। ২০০১ সালে তার পরিচালনায় রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল।

ছবির মুক্তি নিয়ে  তিনি বলেন, ‘পূজাকে কেন্দ্র করে তেমন কোনো চলচ্চিত্র মুক্তি পায় না। যে কারণে আমরা চিন্তা করেছি, ছবিটি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় মুক্তি দেব। উৎসবগুলোতে দর্শক বিনোদনমূলক ছবি দেখতে চায়। আমি এই ছবির মধ্যে দর্শকদের পূর্ণ বিনোদন দেব।

You might also like

Leave A Reply

Your email address will not be published.