ভালোবাসা দিবসে একে অপরকে যা উপহার দিচ্ছেন তারা

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল, অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বর্তমানে বেশ চলছে দুই মহাতারকার সংসার। তবে তারা দুজনই ভীষণ কর্মব্যস্ত সময় পার করছেন। সৃজিত সিনেমা ওয়েব সিজির নির্মাণের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে মিথিলাও তার চাকরি ও মিডিয়া নিয়ে ব্যস্ত। এর মধ্যে থেকেই নিজেদের জন্য সময় বের করেন তারা।

বিয়ের পর এবারই প্রথম ভালোবাসা দিবস উদযাপন করতে যাচ্ছেন সৃজিত-মিথিলা। দিনটিকে কীভাবে স্মরণীয় করে রাখবেন তারা? একে অপরকে কীইবা উপহার দিচ্ছেন সৃজিত-মিথিলা? সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমের এমন প্রশ্নে,  মিথিলা জানান, সৃজিতের সঙ্গে থাকার দিনগুলোই তার কাছে ভালোবাসা দিবসের মতো। এরই মধ্যে সৃজিতের কাছ থেকে তিনি যা পেয়েছেন, তাই তার কাছে ভালোবাসা দিবসের উপহার। যেমন সৃজিতের পছন্দের শাড়ি বা অন্যকিছু যেকোনো কিছু।

তবে মিথিলা বলেন, আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। এই ভালোবাসার দিনে সৃজিত আর আমি যে উপহার একে অপরকে দিতে চাই, তা হচ্ছে সময়। 

এদিকে, ভালোবাসা দিবস উপলক্ষে জাফরিন সাদিয়ার রচনায় ও গৌতম কৈরীর পরিচালনায় ‘প্রাইসলেস’ নামের একটি নাটকে অভিনয় করেছেন মিথিলা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.