মেয়েদের স্কুলে যাওয়া বন্ধ করে দিলেন আঁখি আলমগীর

‘না, আমি মোটেই আতঙ্কিত নই, কিন্তু আগামীকাল (১১ মার্চ) থেকে আমার বাচ্চাদের স্কুলে পাঠাবো না।’ মঙ্গলবার দিবাগতরাতে এক স্ট্যাটাসের মাধ্যমে সোস্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।  

তিনি আরও বলেন, ‘যদি তার জন্যে ওদের এক বছর নষ্টও হয়, কিচ্ছু যায় আসে না।’ তার এই সিদ্ধান্তের সমর্থন জানিয়েছেন দেশের নন্দিত সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎসহ অসংখ্য নেটিজেন।

আঁখির যুক্তি ও প্রতিবাদ হলো, ‘যেখানে দেশ-বিদেশের অসংখ্য স্টেজ শো বাতিল হলো আমার। অন্য শিল্পীদের অবস্থাও প্রায় একই। বন্ধ হচ্ছে শুটিংসহ সিনেমা মুক্তির বিষয়। আমরা মায়েরা বা শিল্পীরা ঘরে সেফ থাকবো, সেখানে স্কুল কেন চলবে? আমাদের বাচ্চারা কেন বিপদে পড়বে?’

তিনি আরও জানান, করোনা ভাইরাসের কারণে একের পর এক দেশি ও বিদেশি কনসার্ট বাতিল হয়ে যাচ্ছে। মানুষ সমাগম যেখানে হয়, তেমন ধরনের আয়োজন করতে নিষেধ করা হচ্ছে। সে হিসেবে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আরও বেশি ঝুঁকির মধ্যে থাকতে পারে বলে মনে করেন তিনি।

আঁখি আলমগীরের দুই কন্যা আরিয়া আলতাফ (এ লেভেল) ও সাহিরা আলতাফ (ক্লাস নাইন)। দুজনেই পড়াশুনা করছেন রাজধানীর একটি বেসরকারি শিক্ষালয়ে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.