শাবানার গণসংযোগে জনতার ঢল

চলচ্চিত্র জগতের কিংবদন্তি নায়িকা শাবানা ও তার স্বামী একেএস ওয়াহিদ সাদিক যশোর-৬ কেশবপুর আসনে সাগরদাঁড়ি থেকে গণসংযোগ শুরু করেছেন।

শাবানা ও তার স্বামী একেএস ওয়াহিদ সাদিক গণসংযোগে বলেন, তারা উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে তারা নির্বাচন করবেন। উপ-নির্বাচনে প্রস্তুতি নিতে তারা গণসংযোগ করছেন।

সোমবার বেলা ১১টায় শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক নিজ গ্রাম কেশবপুরের বড়েঙ্গা থেকে যাত্রা করেন।

এ সময় মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেন এলাকায় শাবানার সমর্থকরা। তারা সাড়ে ১২টায় কেশবপুরের সাগরদাঁড়ি পৌঁছান।

সেখানে পথসভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির উদ্দিন মোড়লের সভাপতিত্বে বক্তব্য রাখেন শাবানা (আফরোজা সুলতানা রত্না), ওয়াহিদ সাদিক, সাবেক সংসদ সদস্য আবদুল হালিম।

এ সময় এলাকার আওয়ামী লীগ নেতা সুভাস চন্দ্র, পার্থ সারথীসহ দলের নেতাকর্মী ছাড়া শত শত নারী পুরুষ উপস্থিত ছিলেন।

শাবানাকে দেখতে জনতার ঢল নামে। সাগরদাঁড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার সীমন্তে হওয়ায় শাবানাকে দেখতে তালা থেকেও অনেক নারী-পুরুষ পথসভা স্থানে হাজির হন।

তালা উপজেলার সারসা গ্রাম থেকে আসা মোমেনা খাতুন বলেন, ‘সিনেমায় বহুবার শাবানাকে দেখেছি, আজ আসলাম শাবানাকে সরাসরি দেখতে।’

এরপর দুপুর ২টায় ত্রিমোহিনী, চাঁদড়া, সাতবাড়িয়া, বেগমপুরে পৃথক পথসভায় বক্তব্য রাখেন শাবানা দম্পতি। কেশবপুর পৌর শহরে তারা ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও যশোর-৬ আসনের এমপি ইসমাত আরা সাদেক। ২৮ জানুয়ারি জাতীয় সংসদে আসনটি শূন্য ঘোষণা করা হয়। 

You might also like

Leave A Reply

Your email address will not be published.