শীঘ্রই বিয়ে করছেন গৌরব-শ্রীমা

তাপসী দত্ত দাস: গুঞ্জন চলছিল বেশ কিছুদিন ধরেই। অবশেষে প্রকাশ্যে এল সত্যি। এই বসন্তেই নিজেদের প্রেমের কথা স্বীকার করে নিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব রায়চৌধুরী ও শ্রীমা ভট্টাচার্য। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের দীপ্ত আর ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের ‘রোহিণী’ বিয়েও করছেন খুব শীঘ্রই। তবে গল্পের এখানেই শেষ নয়, সুদূর তিরুপতি মন্দিরে পুজোও দিতে গিয়েছিলেন এই নতুন প্রেমিকযুগল। দোলপূর্ণিমা উপলক্ষে ভেঙ্কটেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন দুজনে। এরপরেই ফ্যানেদের শুভেচ্ছা জানান গৌরব ও শ্রীমা। শুভেচ্ছা পোস্টটি করেন গৌরব। সেই পোস্টেই পাল্টা কমেন্ট করে শ্রীমা লেখেন,‘আমি তোমাকে ভালোবাসি’। পাশাপাশি গৌরবের পোস্টটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ারও করেন শ্রীমা।
মেগার ব্যস্ত শিডিউলের মাঝে দোলের সময় দু’দিনের ছুটি পেয়েই তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন গৌরব-শ্রীমা। দোলপূর্ণিমা তিথিতে শ্রীভেঙ্কটেশ্বর মন্দিরে পুজো দেওয়াটা শুভ বলে বিশ্বাস ভক্তদের। সম্ভবত সেই কারণেই যুগলে দেবদর্শন ও পুজো দিতে গিয়েছিলেন তাঁরা।
এদিকে প্রেমের খবরে সিলমোহর দিলেও কবে বিয়ের পিঁড়িতে বসছেন, সে বিষয়ে খোলসা করছেন না দুজনেই। এপ্রসঙ্গে গৌরবের বক্তব্য, ‘বিয়ে করব শীঘ্রই। তবে তারিখ এখনও ঠিক হয়নি। বিয়ের দিন ঠিক হলে জানাব।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.