হুইলচেয়ারে এলেন মঞ্চে, গাইলেন এন্ড্রু কিশোর

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে গত বছরের  সেপ্টেম্বর মাস থেকে চিকিৎসাধীন আছেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। সেখানে ক্যানসারের চিকিৎসা চলছে তার। সে কারণে অনেক দিন স্টেজে উঠতে পারেননি তিনি। এবার দীর্ঘ ছয় মাস পর গানের মঞ্চে হাজির হলেন।

রোববার সন্ধ্যায় এন্ড্রু কিশোরের সম্মানে এক জমকালো কনসার্টের আয়োজন করা হয় সিঙ্গাপুরের জালান বুকিত মেরাহর গেটওয়ে থিয়েটারে। সন্ধ্যায় এই কনসার্টে গান গেয়েছেন সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন, মিতালী মুখার্জি ও এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস। 

এই কনসার্টে চিকিৎসকদের অনুমতি নিয়ে উপস্থিত হয়েছিলেন এন্ড্রু  কিশোর। অনুষ্ঠানের একপর্যায়ে এন্ড্রু কিশোর সস্ত্রীক মঞ্চে ওঠেন। বক্তৃতা দিতে গিয়ে তিনি তার বহুশ্রুত ‘জীবনের গল্প’ গানটির কয়েকটি লাইন গেয়ে শোনান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

লাল রঙা পাঞ্জাবি ও কালো রঙের হ্যাট পরে কনসার্টে হাজির হন তিনি। এই কনসার্টের শিরোনাম ছিলো এন্ড্রু কিশোরের জন্য ভালোবাসা’। 

শরীরে নানা ধরনের জটিলতা নিয়ে এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে নন-হজকিন লিম্ফোমা নামের ব্লাড ক্যানসার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তার চিকিৎসা শুরু হয়। কয়েক মাস ধরে সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে

You might also like

Leave A Reply

Your email address will not be published.