বেনাপোল বন্দরে ট্রাক থেকে হেলপারের লাশ উদ্ধার

ইয়ানূর রহমান, যশোরঃ বেনাপোল বন্দরে ভারত থেকে আমদানিকৃত পন্যবাহী ট্রাক থেকে নারসিম হোলা নামে এক ভারতীয় হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে।

 

তবে তাকে হত্যা করা হয়েছে নাকি সে নিজে আত্মহত্যা করেছে এ নিয়ে চলছে বন্দর এলাকায় নানা আলোচনা সমালোচনা।

বন্দরে

সোমবার সকালে বন্দরের ৩১ নম্বর শেডে রক্ষিত একটি বিস্ফোরক বোঝাই ট্রাক থেকে রাজামাল্লাহর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ। এ ঘটনায় ট্রাকের চালক গুরুগু পোচায়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

 

বিস্ফোরক নিয়ে আসা ওই ট্রাকের নম্বর এপি ২৪ টিসি-৩৪৮৮। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান, বন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল ও মামুন কবির তরফদার, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন কবির তরফদার।

 

বেনাপোল বন্দরে কর্তব্যরত আনসার এর পিসি আবুল কালাম আজাদ বলেন, কর্তব্যরত আনসার সদস্যদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি সে তার নিজ ট্রাকে গলায় রশি দিয়ে ঝুলে আছে। পরে থানা ও বন্দর কর্তৃপক্ষকে আমরা বিষয়টি অবহিত করি।

 

বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার জানান, ভারত থেকে ১১টি ট্রাকে করে গত ১৫ জানুয়ারি বিস্ফোরক আমদানি করা হয়।

 

তার মধ্যে বিস্ফোরকবাহী ট্রাকের একজন হেলপার অজ্ঞাত কারণে ট্রাকের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ।

 

বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, ধারণা করা হচ্ছে কোনো অজ্ঞাত কারণে সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

 

ওই গাড়ির চালক গুরুগু পোচায়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

 

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

বন্দরে 

You might also like
Leave A Reply

Your email address will not be published.