প্রমাণ পেলে সাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি

বেটিং-সংশ্লিষ্ট কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির ব্যাপারে বিসিবির অনুমোদন নেননি সাকিব আল হাসান। যদি সত্যিই এমনটি হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে বিসিবি।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা শেষে এমনটিই জানান সভাপতি নাজমুল হাসান।

সম্প্রতি ‘বেটউইনার নিউজ’ নামে একটি কোম্পানির সঙ্গে চুক্তি করেছেন সাকিব। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ সংক্রান্ত একটি পোস্ট করেন তিনি। সাকিবের সঙ্গে চুক্তির কথা নিশ্চিত করেছে ‘বেটউইনার নিউজ’ নামে ওই ওয়েবসাইটও।

এ ব্যাপারে পাপন বলেন, আমাদের অনুমতি নেওয়ার প্রশ্নই ওঠে না। কারণ আমরা অনুমতি দেবই না। যদি বেটিং (সংশ্লিষ্ট) হয়ে থাকে, অনুমতি তো দেবই না। এটার মানে হচ্ছে, আমাদের কাছে অনুমতি চায়নি।’

ব্যবস্থা

 

পাপন বলেন, আদৌ চুক্তি করেছে কিনা, এটাও তো আমার জানতে হবে। আজকের মিটিংয়ে কথাটা উঠেছিল। আমরা বলেছি, এটা কোনোভাবেই সম্ভব নয়। এটা কীভাবে হয়? তাড়াতাড়ি এটা বের করো, আসলেই হয়েছে কিনা।হলে দ্রুত জানতে চাও, নোটিশ পাঠানো হবে। এটা কীভাবে সম্ভব হলো। এটা তো কোনোভাবেই বোর্ড অনুমোদন দেবে না। কিন্তু না-ও তো হতে পারে। এমন কথাও বোর্ডে উঠেছে। হতে পারে দিয়ে তো আর সিদ্ধান্ত হতে পারে না। তবে বোর্ডের অবস্থান একদম স্পষ্ট। এটা কোনোভাবেই সম্ভব নয়।

ব্যবস্থা

 

পাপন আরও বলেন, সাকিবের সঙ্গে কথা বলে দেখি। বাংলাদেশের আইনও এটির অনুমোদন দেয় না। অবশ্যই সিরিয়াস একটি ইস্যু। এটি সত্যি হয়ে থাকলে যা যা করার দরকার, করব আমরা।

 

ব্যবস্থা ব্যবস্থা

 

‘সাকিব কই, সফরে এলো না যে?’

তামিমের চোখে ওয়ানডে বিশ্বকাপই এগিয়ে

You might also like
Leave A Reply

Your email address will not be published.