ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর কারাগারে

লক্ষ্মীপুরের রায়পুরে বড় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আপন ছোট ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার বিকালে ভুক্তভোগী বাদী হয়ে দেবর মো. অপুর বিরুদ্ধে রায়পুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

 

রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

 

বুধবার দুপুরে ভুক্তভোগীকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানায় পুলিশ।

গৃহবধূর পরিবার ও মামলার সূত্রে জানা যায়, অভিযুক্ত যুবক ও তার বড় ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ২৬ ডিসেম্বর রাত ৯টার দিকে বড় ভাই স্থানীয় বাজারে ওষুধের দোকানে যান।

 

এ সময় বাড়িতে ওই গৃহবধূ একাই ছিলেন। এ সুযোগে দেবর অপু ভাবির ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। গৃহবধূর চিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে আসলে অপু পালিয়ে যায়।

 

এরপর রাত ১১টার সময় গৃহবধূর স্বামী বাড়ি আসলে বিষয়টি অবগত করেন। পরে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হলে স্থানীয়রা আপস-মীমাংসা করার আশ্বাস দেয়। এরপর মিথ্যা আশ্বাসকে উপেক্ষা করে ভুক্তভোগী তার স্বামীকে সঙ্গে নিয়ে মঙ্গলবার বিকালে দেবর অপুর বিরুদ্ধে মামলা করেন।

তবে পুলিশ হেফাজতে থাকা অপু বলেন, প্রায় আমার খরচ নিয়ে ভাবি ভাইয়ের সঙ্গে ঝগড়া-ঝাঁটি করতো। তাই ভাইকে আমাকে ভুল বোঝাতে ভাবি পরিকল্পিতভাবে এ মিথ্যা  ঘটনা সাজিয়েছে বলে দাবি করেন অপু।

 

রায়পুর থানার শিপন বড়ুয়া জানান, ভুক্তভোগী বাদী হয়ে মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকা থেকে আসামি অপুকে আটক করা হয়।

 

ভুক্তভোগীকে হেফাজতে নেওয়া হয়েছে। বুধবার দুপুরে তাকে জেলা সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। সকালে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

ধর্ষণের ধর্ষণের 

You might also like
Leave A Reply

Your email address will not be published.