ভিন্ন কথা শোনালেন রোনালদো

ফুটবলবিশ্ব সরগরম ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদল গুঞ্জনে। তবে এবার খোদ পর্তুগিজ ফুটবল রাজপুত্র শোনালেন ভিন্ন কথা।

 

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে বাজে অবস্থায় ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি মৌসুমের প্রায় অর্ধেক খেলা শেষ হয়ে যাওয়ার পরেও পয়েন্ট তালিকায় তলানিতে অবস্থান ইংলিশ ক্লাবটির। এমন অবস্থা চলতে থাকলে আসছে মৌসুমে ইউরোপে খেলতে পারবে না ইউনাইটেড।

ভিন্ন

লিগের অর্ধেক ম্যাচ তথা ১৯ ম্যাচে মাত্র ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে তারা। শীর্ষে থাকা নগর প্রতিদ্বন্দ্বী ম্যানসিটির সঙ্গে ক্লাবটির ব্যবধান ২২ পয়েন্টের।

 

এদিকে, দলের এমন হতশ্রী দশা নিয়ে সন্তুষ্ট নন খোদ রোনালদোও। সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, মৌসুম শেষে সেরা তিনের বাইরে অন্য কিছু মানতে নারাজ তিনি। নতুন উদ্যোমে দলকে এগিয়ে নিতে চান বিশ্বসেরা এ ফুটবলার।

 

রোনালদো বলেন, ভালো কিছু পেতে নিজেকে ভেঙে নতুন করে গড়তে হবে। তাহলে নতুন বছরেই কেন নয়? আশা করি দল সেটাই করবে, যা সমর্থকরা চাইছে।

 

তিনি বলেন, দলকে ভালো অবস্থানে নিয়ে যাওয়ার সেই সক্ষমতা রয়েছে আমাদের। সিআরসেভেন বলেন, আমি সপ্তম, ষষ্ঠ কিংবা পঞ্চম হয়ে থাকতে চাই না। আমি জিততে এসেছি এখানে।

 

তবে যতই আশার বানী শোনাক ক্লাব নিয়ে খুব একটা যে স্বস্তিতে নেই খোদ সিআরসেভেন, সেটি যে কেউ বলে দিতে পারবে। সম্প্রতি পর্তুগিজ এজেন্ট জর্জ মেন্ডিসকেও আলোচনা করতে উড়িয়ে এনেছিলেন তিনি।

 

তবে এসব এখন পুরনো খবর। এরই মধ্যে নতুন একটি খবর দিয়েছে ইউরোপীয় সংবাদমাধ্যম দ্য সান। তাদের দাবি সত্যি হলে শিগগিরই রোনালদোকে পিএসজির জার্সিতে দেখা যাবে। আর তেমনটা হলে দুই বিশ্বসেরা ও চিরপ্রতিদ্বন্দ্বী ফুটবলার মেসি এবং রোনালদো খেলবেন একই ক্লাবে।

 

 

এক সময় তারা খেলেছেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাবে। লা লিগার দুই দল বার্সা আর রিয়াল মাদ্রিদের মধ্যমণি ছিলেন তারা। তবে সেসব এখন কেবলই স্মৃতি।

 

পুরনো ক্লাবের সঙ্গে দীর্ঘ একুশ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি পাড়ি জমিয়েছেন প্যারিসের ক্লাব পিএসজিতে। অন্যদিকে, রোনালদো দুই ক্লাব ঘুরে থিতু হয়েছেন পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে।

 

দুই মহাতারকার ভক্তরা তাদের একসঙ্গে খেলা দেখার স্বপ্ন দেখলেও এতদিন সেটি ছিল প্রায় অসম্ভব ব্যাপার। তবে এবার মনে হচ্ছে সেটিই হতে যাচ্ছে।

 

এদিকে, এজেন্ট জর্জ মেন্ডিসকে উড়িয়ে এনে আলোচনা করার পর রোনালদোর ক্লাব ছাড়ার বিষয়টি এক রকম সময়ের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আর এ সুযোগটি হাতছাড়া করতে চাচ্ছে না পিএসজি।

 

জানা গেছে, তারা এখন রোনালদোর সবুজ সংকেতের অপেক্ষায় আছে। আর সেটি পেয়ে গেলেই ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে আনুষ্ঠানিক প্রস্তাব পাঠাবে প্যারিসের জায়ান্টরা।

 

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

ভিন্ন ভিন্ন  ভিন্ন  ভিন্ন 

You might also like
Leave A Reply

Your email address will not be published.