মেয়ের জন্মদিনের ছবি মুহূর্তেই মুছে ফেললেন আনুষকা

বিরাট-আনুশকার রাজকুমারীর এক বছর পূর্ণ হলো মঙ্গলবার। বাবা-মায়ের ছায়ায় একটু একটু করে বেড়ে উঠছে ভামিকা। ছোট্ট এ জীবনের বেশিরভাগ সময়ই বাবা-মায়ের সঙ্গে বিদেশে কাটে তার।

 

ছয় মাস পূর্তিতে ছিলেন ইংল্যান্ডে, সেখানেই হয় উদযাপন। আর এক বছরের জন্মদিনটা কাটল দক্ষিণ আফ্রিকায়, বায়ো-বাবালের মধ্যে।

মেয়ের

মেয়ের জন্মদিনের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেছিলেন আনুষকা।

 

একটি ছবিতে দেখা গেছে, মা-মেয়ে সাদা ড্রেসে ট্যুইনিং করেছে। ভামিকার মুখের দিকে তাকিয়ে হাসছেন আনুষকা। আর সেই অনাবিল হাসিতেই মন ভিজেছে নেটপাড়ার। অন্য ছবিতে দেখা গেছে, শ্যাম্পেইনের গ্লাস হাতে বিরাট-আনুষকা। সেই ছবিতে ক্যাপশন, বিশেষ কারণেই আজকের সন্ধ্যাটা একটু অন্যরকম।

মেয়ের

বায়ো বাবলের মধ্যে কেমন হবে জন্মদিন উৎসব সে কথা ভেবে আমি অযথাই ভয় পাচ্ছিলাম, সবাইকে ধন্যবাদ। মঙ্গলবার থেকে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ও নির্ণায়ক টেস্টে মাঠে নেমেছে কোহলি বাহিনী।

 

সেদিনই কোহলি-কন্যার জন্মদিন। এদিন ব্যাট হাতে দলকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করে বিকেলে ভামিকার ঘরোয়া জন্মদিন উদযাপন করলেন বিরাট।

 

তবে ছবি আপলোড করার কয়েক মিনিটের মধ্যেই সেসব ছবি মুছে ফেলেন আনুষকা। যদিও কী কারণে আনুশকা ছবি দুটি মুছে দিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়।

 

যদিও ফ্যান পেজগুলোর সুবাদে শেষ রক্ষা হয়নি, ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে ভামিকার জন্মদিনের সেই ছবি। বোঝাই যাচ্ছে, টিম ইন্ডিয়ার সদস্য ও তাদের পরিবারের উপস্থিতিতেই ভামিকার প্রথম জন্মদিন উদযাপন করেছেন বিরাট-আনুশকা।

 

এর আগে গেল এক বছরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তানের কোনো ছবি পোস্ট করেননি আনুশকা বা বিরাট কেউই। জন্মের পর সবার নজর থেকেই ভামিকাকে দূরে রেখেছিলেন তারা।

 

সবাইকে অনুরোধও করেছিলেন কেউ যেন একেবারেই ছোট্ট ভামিকার আশেপাশে ক্যামেরা নিয়ে যেন না ঘুরেন। আর এ কারণেই আনুশকা ও বিরাট যখনই বাইরে যেতেন, তখন মেয়ের মুখ ঢেকে, বুকে জড়িয়ে সবার নজর থেকে সরিয়ে রাখতেন।

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

You might also like
Leave A Reply

Your email address will not be published.