গাইবান্ধা-৩ উপনির্বাচন: মনোনয়ন ফরম নিলেন উম্মে কুলসুম স্মৃতি

গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি। 

শনিবার (৮ ফেব্রুয়ারি) ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যলায় থেকে উপনির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ চন্দ্র, কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুসহ কৃষক লীগের নেতাকর্মীরা।

এসময় উম্মে কুলসুম স্মৃতি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা যদি আমাকে মনোনীত করেন, তাহলে নির্বাচন করব। আর যদি আমাকে মনোনীত না করেন তাহলে করব না। এই গাইবান্ধায় আমাদের কৃষকরা সারের জন্য আন্দোলন করতে গিয়ে মারা গেছে। আমি যদি মনোনয়ন পাই, নেত্রী যদি আমাকে মনোনীত করেন, তাহলে আমার প্রথম কাজ হবে কৃষকের জীবনমান উন্নয়নসহ কৃষকের সকল সুবিধা নিশ্চিত করা।

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর ও পলাশবাড়ী) আসনের সাবেক এমপি ইউনুস আলী সরকার গত ২৭ ডিসেম্বর শুক্রবার রাজধানীর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরপরেই এই আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন ইসি। 

এছাড়া বাগেরহাট-৪ আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ড. আব্দুর রহিম খান। আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক মিজানুর রহমান জনি। তবে প্রথম দিনে ঢাকা-১০ আসনের উপনির্বাচনে একটিও মনোনয়ন ফরম বিক্রি হয়নি।

You might also like

Leave A Reply

Your email address will not be published.