‘ছিনতাইকারী’ ধরতে ইশরাকের মিছিলে পুলিশ, হাতাহাতি-উত্তেজনা

একজন ছিনতাইকারী ঢুকে পড়েছে’ এমন অভিযোগে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের প্রচারণা মিছিলে প্রবেশ করে পুলিশ। এসময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। ফলে উত্তেজনা ছড়িয়ে পড়ে সেখানে।

রবিবার (১২ জানুয়ারি) দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নয়াবাজারে এ ঘটনা ঘটে। মিছিলে নেতৃত্বে ছিলেন প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

পুলিশের দাবি, একজন ছিনতাইকারী মোবাইল ছিনতাই করে পালিয়ে মিছিলের মধ্য ঢুকে পড়েছিলো। তাকে ধাওয়া করতে গেলে নেতাকর্মীদের মাঝে উত্তেজনা তৈরি হয়।

কতোয়ালি থানার উপ-পরিদর্শক রুবেল খান বলেন, ‘এই ঘটনা সম্পূর্ণ ভুল বুঝাবুঝি।’

তবে ধানের শীষের প্রার্থী ইশরাকের দাবি, ‘আমাদেরকে নানা ভাবে বাধা দেয়া হচ্ছে। পুলিশ উস্কানি দিয়ে প্রচারণায় বাধা দেয়ার চেষ্টা করছে। তারা একজনকে আটক করার চেষ্টা করে মিছিল থেকে।’

পুলিশকে দলীয়ভাবে ব্যবহার করা হচ্ছে, রিটার্নির কর্মকর্তার কাছে অভিযোগ দিয়ে এর যথাযথ পদক্ষেপ চাওয়া হবে বলেও জানান ইশরাক।

এছাড়াও পোস্টার লাগানোর সময় বংশাল ও ওয়ারী থেকে বেশ কয়েকজনকে আটকের অভিযোগ করেন ইশরাক। তিনি বলেন, ‘কোনো ধরনের বাধা আমরা মানবো না। কেউ আমাদের থামাতে পারবে না। আমরা মুক্তিযোদ্ধার সন্তান। কোনো ভাবেই দমে যাবো না।’

You might also like

Leave A Reply

Your email address will not be published.