তিনদফা দাবিতে ভিসিকে স্মারকলিপি দিয়েছে জাবি ছাত্রলীগ

সভাপতিকে ছাড়া এবার তিনদফা দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম বরাবর স্মারকলিপি দিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনের উপাচার্যের কার্যালয়ে তারা এ স্মারকলিপি প্রদান করেন।  

এই সময় বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামাল উদ্দিন হলের নেতাকর্মীরা ছাড়া ছেলেদের অন্য ৭টি হলের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের নেত্রী ও শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকলিমা আখতার এশাও উপস্থিত ছিলেন।

রাস্তা মেরামত, পর্যাপ্ত লাইটিংসহ তিনদফা দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম বরাবর স্মারকলিপি দিয়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে স্মারকলিপি গ্রহণ করেন- ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম, প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক নূরুল আলম, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ।

তাদের তিনদফা দাবি হলো- অনতিবিলম্বে ক্যাম্পাসের ভাঙ্গা রাস্তা মেরামত করা, সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে শতভাগ লাইটিং নিশ্চিত করা ও যততত্র পার্কিং নিষিদ্ধ করে পরিবহন ব্যবস্থায় শৃংখলা ফিরিয়ে আনা।

এছাড়া স্মারকলিপিতে জাবি শাখা ছাত্রলীগকে গতিশীল করতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.