প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত পেলে দেশে ফিরবেন ওবায়দুল কাদের

সিঙ্গাপুরে স্বাস্থ্য উদ্ধারে জিমে সাইক্লিং করছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই সপ্তাহের শেষে বা পরের সপ্তাহেই দেশে ফিরতে চান। তবে এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করেই দেশে ফেরার তারিখ নির্ধারণ করবেন তিনি। সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাসের সেতুমন্ত্রীর বরাত দিয়ে বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘উনি (ওবায়দুল কাদের) এখন অনেকটা সুস্থ। শারীরিক সুস্থতা ফিরে পাওয়ার জন্য উনি জিমে যাচ্ছেন, সাইকেল চালাচ্ছেন,কখনও হাঁটছেন।’

তিনি জানান, শারীরিকভাবে সুস্থ বোধ করায় এখন দেশে ফিরতে চাইছেন সেতুমন্ত্রী। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলাপ করে তার পরামর্শ নিয়েই দেশে ফেরার তারিখ নির্ধারণ করবেন বলে মাননীয় মন্ত্রী আমাদের জানিয়েছেন।

শুক্রবার সিঙ্গাপুরে একটি জিমে সাইক্লিং করতে দেখা যায় ওবায়দুল কাদেরকে। তার নিকটস্থ কেউ এর ভিডিও ধারণ করেন। পরে সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ সে ভিডিও পেয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড শেয়ার দিয়ে লিখেছেন, ‘আজ বিকেলে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী স্যার’।

প্রসঙ্গত, গত ৩ মার্চ হঠাৎ অসুস্থ হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের। তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে বিএসএমএমইউ-এর চিকিৎসকরা তার জীবন বাঁচান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে সিঙ্গাপুরে নেওয়া হয়। এক মাস চিকিৎসা শেষে গত ৫ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরেই অবস্থান করছেন।

You might also like

Leave A Reply

Your email address will not be published.