রাজশাহীর ৪২৫ জেলে পেল ভিজিএফের চাল

রাজশাহী মহানগরীতে সরকারি নির্দেশনা মোতাবেক মা ইলিশ আহরণ থেকে বিরত থাকা ৪২৫ জেলেকে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নগর ভবন চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের হাতে চাল তুলে দেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

বক্তব্যে প্যানেল মেয়র বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক ইলিশ প্রজনন মৌসুমে ২২ দিনের নিষেধাজ্ঞা বাস্তবায়নে এ কার্যক্রম পরিচালিত করছে রাজশাহী সিটি করপোরেশন।

মহানগরীর ৪২৫ জেলের প্রত্যেককে ২০ কেজি করে সর্বমোট ৮ হাজার ৫০০ টন চাল বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সামাজিক নিরাপত্তা বলয় কর্মসূচির আওতায় নানা ক্ষেত্রে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী মহানগরীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনার সময়ে সরকারের পাশাপাশি তিনি সব শ্রেণি-পেশার মানুষকে খাদ্যসামগ্রী প্রদান করেছেন।

সরকারের নির্দেশনা ও বরাদ্দ রাজশাহী সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় মা ইলিশ আহরণ থেকে বিরত থাকা জেলেদের খাদ্য সহায়তার এ কর্মসূচি বাস্তবায়ন করছে।

রাসিকের দুর্যোগ ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-৩ ও ১ নম্বর সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সচিব মশিউর রহমান এ সময় উপস্থিত ছিলেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.