শেষ বিশ্বকাপ খেলার সময় জানালেন নেইমার

ফুটবলের সর্বোচ্চ আসরে দুইবারের চেষ্টায় হতাশা ছাড়া আর কিছু পাননি নেইমার। ফুটবল খেলার মতো মানসিকতা দিন দিন ফুরিয়ে যাচ্ছে তার, শরীরও সায় দিচ্ছে না।

তাই স্বপ্ন পূরণের জন্য ২০২২ সালে অনুষ্ঠেয় কাতার বিশ্বকাপকেই শেষ সুযোগ দেখছেন নেইমার। এরপর আর কোনো বিশ্বকাপেই ব্রাজিলের জার্সি গায়ে দেখা যাবে না ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ডকে।

 

ঘরের মাটিতে ২০১৪ বিশ্বকাপের সেমি-ফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে হেরে বিদায় নেয় ব্রাজিল। ওই আসরে কোয়ার্টার ফাইনালে ইনজুরিতে পরে আর খেলা হয়নি নেইমারের। আর ২০১৮ রাশিয়া বিশ্বকাপে দলকে কোয়ার্টার ফাইনালের বেশি টানতে পারেননি।

গত দুই বারের মতো আগামী আসরেও ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। তাকে ঘিরেই সাজানো হবে ষষ্ঠ বিশ্বকাপ জয়ের পরিকল্পনা। নেইমারও তাই আসরে সবটা উজার করে দিতে চান। ডিএজেডএন স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাতকারে এই ফরোয়ার্ড বলেন, আমি মনে করি এটাই, আমার শেষ বিশ্বকাপ।

 

আমার শেষ হিসেবে দেখছি কারণ, আমি জানি না ফুটবলে আরও সময় থাকার মতো আমার মানসিক শক্তি থাকবে কি না। তাই আমি সবকিছু ভালোভাবে করতে চাইব, আমার দেশের জন্য জিততে সব করব, ছোটবেলা থেকে দেখে আসা আমার সবচেয়ে বড় স্বপ্নটি পূরণ করতে সবকিছু করব আমি এবং আশা করি আমি তা করতে পারব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.