কেরু চিনিকলের এমডি যোগদান করেই স্বপরিবারে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা : সারাদেশে করোনা পরিস্থিতি নিয়ে সরকার যখন নানা শর্তকতা অবলম্বন করে বিভিন্ন দিক নির্দেশানা দিয়ে যাচ্ছে ঠিক তখনই লকডাউন উপেক্ষা করে ঢাকার মিরপুর থেকে চুয়াডাঙ্গার দর্শনায় এসে কেরুর ব্যবস্থপনা পরিচালক হিসাবে যোগদান করেছেন আবু সাঈদ। যোগদানের পরপরই প্রশাসনের পক্ষ থেকে তাকে স্বপরিবারে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে। এদিকে ব্যবস্থপনা পরিচালকের ঢাকা থেকে স্বপরিবারে দর্শনায় আসাতে অনেকেই বিরুপ প্রতিক্রিয়া জানিয়েছেন।
অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এবং লকডাউনকে উপেক্ষা করে রোববার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা কেরুজ চিনিকলের নবাগত ব্যবস্থপনা পরিচালক হিসাবে যোগদান করেছেন আবু সাঈদ। যোগদানের পরপরই জানতে পেরে দর্শনা থানার অফিসার্স ইনচার্জ ওসি মাহাবুবুর রহমান কেরুজ গেষ্টহাউজে গিয়ে ব্যবস্থপনা পরিচালককে স্বপরিবারে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন।
নবাগত ব্যবস্থপনা পরিচালক আবু সাঈদ বলেন, ঘরে বসেই অফিসের প্রয়োজনীয় কাজ করবো। ঢাকা থেকে আসা এবং করোনা পরিস্থিতি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। ঢাকার করোনা পরিস্থিতি নিয়ে সবাই যখন উৎবেগ উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন ঠিক তখনই জীবনের ঝুকি নিয়ে স্বপরিবারে দর্শনায় আসাতে অনেকেই বিরুপ প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন কোন কারণে করোনা বিস্তার ঘটলে এর দায়ভার কে নেবে?
সূত্রে জানা গেছে, ঢাকা হেড অফিস ২৪ মার্চ আবু সাঈদকে দর্শনা কেরুজ চিনিকলের ব্যবস্থপনা পরিচালক হিসাবে পদন্নতি দিয়ে বদলি করেন। নানা ঘটনার কারণে তিনি বদলির ১৯ দিনের মাথায় নিজ কর্মস্থলে যোগদান করেন। এদিকে নবাগত এমডিকে চিনিকলের কর্মকর্তরা সামাজিক দুরত্ব বজাই রেখে তাকে স্বাগত জানায়। এর আগে তিনি এত গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেননি। কতটা অভিজ্ঞতা নিয়ে তিনি প্রতিষ্ঠান পরিচালনা করেন এখন সেটাই দেখার বিষয়। কারণ দর্শনা কেরুজ চিনিকলের দুর্নিতি নিয়ে অনেকেরই রয়েছে নানা অভিযোগ।

You might also like

Leave A Reply

Your email address will not be published.