ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বাচ্চু মিয়া জানান, ২ মে ঢামেকেই করোনা পরীক্ষা করান তিনি। সোমবার সন্ধ্যায় তার রিপোর্ট জানানো হয়। জানানো হয় তার করোনা পজেটিভ। এরপরই তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ভর্তি রয়েছেন তিনি।

তিনি জানান, করোনা ভাইরাসে মানুষের সংক্রামিত হওয়ার পর থেকেই তিনি ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পেই কর্মরত। থাকেনও ক্যাম্পেই। তবে হাসপাতালের ভিতরেও বিভিন্ন ওয়ার্ডে তার যাওয়া-আসা করতে হতো। বাংলাদেশে করোনার সংক্রামনের শুরুতেই তার পরিবারের সদস্যদের গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন বলে জানান তিনি।

এ ঘটনায় সোমবার রাতে হাসপাতালের পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। একই সঙ্গে সেখানে কর্মরত সব পুলিশ সদস্যকে আইশোলেশনে পাঠানো হয়েছে। ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার এসএম শামীম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লকডাউন হওয়ায় ফাঁড়িতে এখন আর কোনো পুলিশ সদস্য অবস্থান করবেন না। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে শাহবাগ থানা থেকে দুটি মোবাইল টিম পাঠানো হবে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.