বিয়ের ফুল আনতে গিয়ে দুর্ঘটনায় তিন যুবক নিহত

ইয়ানূর রহমান,যশোর: যশোরের ঝিকরগাছায় ট্রাকের ধাক্কায় বোনের বিয়ের ফুল আনতে যাওয়া মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছে। বুধবার দুপুর দেঢ় টার দিকে যশোর বেনাপোল সড়কের বেনেয়ালী মোড়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন হোসেন ,মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন হোসেন ও একই গ্রামের হাসানুজ্জামান হাসানের ছেলে তৌহিদুল ইসলাম।

পুলিশ জানায়, বৃহস্পতিবার নিহত জীবন হোসেনের বোনের বিয়ে। এ উপলক্ষে তারা তিনজন যশোর থেকে মোটরসাইকেল যোগে ঝিকরগাছার গদখালীতে ফুল আনতে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার বেনেয়ালী বাজার এলাকায় পৌঁছালে বেনাপোল থেকে যশোরগামী একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই জীবন হোসেন মারা যান। আর যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তৌহিদুল ও নয়ন হোসেনের মৃত্যু হয়।

ঝিকরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় তিন যুবকের মৃত্যুর বিষয়টি জেনেছি। ঘাতক ট্রাক নিয়ে চালক পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন টিকিৎসক মেহজাবিন মুক্তি জানান, তৌহিদুল ও নয়ন হোসেনের বুকে ও মাথায় আঘাত লাগার কারণে তাদের মৃত্যু হয়েছে। আর জীবন হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.