মানুষের পাশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষে জুবায়ের আহমেদ

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষ। জীবন-জীবিকা নিয়ে দেখা দিয়েছে চরম শঙ্কা। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন অঞ্চলে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। যুবলীগ নেতা জুবায়ের আহমেদের পক্ষ থেকে ১ শো ৬২ পরিবারের খাদ্য, ইফতার সামগ্রী এবং ২ শো ১০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়।


বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, পেঁয়াজ, মুড়ি, আটা, সবজি, তেল, সাবান, লবন, চিনি, ছোলা, বেশম দেয়া হয়।
সাবেক ছাত্রনেতা জুবায়ের আহমেদ বলেন, করোনা মহামারি জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সকল শ্রেণীর মানুষের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার মানুষকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেছে। তাই অসহায় ও হতদরিদ্র মানুষজন খাদ্য সংকটে দিন কাটাচ্ছে। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

দেশরত্ন শেখ হাসিনা বলেছেন ‘সততাই শক্তি, মানবতাই মুক্তি’। তাই জাতির এমন ক্রান্তিলগ্নে মানবতার উপস্থিতি সকল নেতা কর্মীদের মাঝে থাকা উচিত বলে মনে করেন তিনি। যুবলীগের প্রতিটি কর্মী দেশের দূর্যোগকালীন মুহর্তে প্রতিবারের ন্যায় এবারও এগিয়ে এসেছে, ভবিষ্যতেও থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন জুবায়ের।

You might also like

Leave A Reply

Your email address will not be published.