সাহায্য নিয়ে অসহায় ফরিদার পাশে চুয়াডাঙ্গা পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।

প্রতিদিন পুলিশ সুপার কার্যালয়ে ব্যক্তিগত বিভিন্ন সমস্যা নিয়ে হাজির হন নানা শ্রেনী পেশার বিভিন্ন বয়সী মানুষ। চুয়াডাঙ্গা জেলা শহরের হকপাড়ার মৃত ইদ্রিস আলীর স্ত্রী মোছাঃ ফরিদা খাতুন তাদেরই একজন। দারিদ্রের কষাঘাতে জর্জরিত হয়ে তিনি সাহায্যের আশা নিয়ে পুলিশ সুপারের কাছে আসেন। পুলিশের মানবিকতাই তাকে রেল লাইনের ঝুপড়ি ঘর থেকে পুলিশ সুপারের কার্যালয় পর্যন্ত টেনে নিয়ে এসেছে। জীবন ধারনের জন্য নিত্য প্রয়োজনীয় কিছু দ্রব্যের আশায় অশ্রুসিক্ত দুটি নয়নে অসহায়ের মত পুলিশ সুপারের সামনে হাজির হলে মানবিক পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম অত্যন্ত আন্তরিকতার সাথে তার দুঃখের কথা শোনেন। পরে তাকে তাৎক্ষনিকভাবে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য প্রদান করেন।
এসময় জাহিদুল ইসলাম জানান, চুয়াডাঙ্গাবাসীর যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার ২৪ ঘন্টা খোলা আছে। তিনি বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.