‘হালদা’র মতো গল্পে অভিনয় করতে চান তারা

২০১৭ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমাটি। সিনেমাটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়েছিল।

এতে তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন জাহিদ হাসান, মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা।

সাম্প্রতিক সময়ে মিম, রাজ, ইয়াশ অভিনীত রাযহান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি সিনেমা হলে দর্শক ফিরিয়ে এনেছে। বলা যায়, হলে দর্শকের জোয়ার সৃষ্টি করেছে ‘পরাণ’ সিনেমাটি।

আর সেই জোয়ারের ধারাবাহিকতা বজায় রেখেছে চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। দীর্ঘদিন পর ‘পরাণ’ সিনেমার মধ্য দিয়েই মূলত হলে এমন দর্শকের জোয়ার সৃষ্টি হয়েছে।

শিল্পীদের মধ্যেও প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে এ ধরনের ভালো গল্পের সিনেমায় অভিনয় করার।

গল্পে অভিনয় করতে চান

 

বিগত বেশ কয়েক বছরের মধ্যে ভালো গল্পের সিনেমা মুক্তির মধ্যে তৌকীর আহমেদের ‘হালদা’ সিনেমাটিও বিশেষভাবে উল্লেখযোগ্য। এ সিনেমায় অভিনয় করেও দর্শককে হলমুখী করেছিলেন জাহিদ হাসান, মোশাররফ করিম ও তিশা।

গল্পে অভিনয় করতে চান

 

মোশাররফ করিম বলেন, হালদার মতো জীবন ঘনিষ্ঠ গল্পের সিনেমা হলে অবশ্যই অভিনয় করব। আমি কিংবা আমরা যারা শিল্পী তারা ভালো গল্পের সিনেমাতে অভিনয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করি। আমি এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে অভিনয় করেছি বলা যায় প্রতিটি সিনেমাই জীবন ঘনিষ্ঠ গল্পের সিনেমা। হালদাও ঠিক তেমনি একটি সিনেমা। হলে হলে দর্শক ফিরছে, সিনেমার শো হাউসফুল যাচ্ছে এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদই বলা চলে। সিনেমার সুদিন ফিরে এসেছে এবং এই ধারা অব্যাহত থাকুক এটিই প্রত্যাশা।

 

 

আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লিখে অভিনেতার ‘আত্মহত্যা’

চলে গেলেন সংগীতশিল্পী নির্মলা মিশ্র

You might also like
Leave A Reply

Your email address will not be published.