৩ মিনিটের জন্য ৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা

গত বছর থেকেই আলোচনায় রয়েছেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান: সিজন ২ দিয়ে দারুণ সাড়া ফেলেন তিনি।

 

এরপর নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্স ও পুষ্পা’র আইটেম গানে নেচে বারবার খবরের শিরোনামে এসেছেন এই অভিনেত্রী।

৫ কোটি

গুঞ্জন শোনা যায়, আল্লু অর্জুনের ব্লকবাস্টার সিনেমাটির আইটেম গানে খোলামেলা পোশাকে নেচেই নাকি সংসার ভেঙেছে সামান্থার, যদিও বিষয়টি প্রকাশ্যে আনেনি নাগা-সামান্থার কেউ-ই।

 

যে আইটেম গান নিয়ে এতকিছু, সেই গানে কত টাকা পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী? ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুরুতে শোনা গিয়েছিল এর জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

৫ কোটি

সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, ও অন্তভ- তে নেচে ৫ কোটি রুপি নিয়েছেন এই অভিনেত্রী, যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৭৭ লাখ টাকারও বেশি।

 

সূত্রটির দাবি, সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে। মাত্র তিন মিনিট নাচের জন্য অভিনেত্রীকে দেওয়া হয়েছে এই বিশাল অংকের টাকা।

 

দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, ওই গানের জন্য সামান্থা প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছে। তিনি প্রথমে রাজি হচ্ছিলেন না। সিনেমার নায়ক আল্লু অর্জুন শেষে তাকে রাজি করায়।

 

১৮০ কোটি রুপি বাজেটের পুষ্পা গত ১৭ ডিসেম্বর মুক্তি পায়া প্রেক্ষাগৃহে। শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক বাজারেও এটি দারুণ ব্যবসা করেছে।

 

সুকুমার পরিচালিত অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশ্মিকা মন্দানা। এছাড়া আরও রয়েছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিলও।

 

 

 

আরও পড়ুন

শিক্ষা  অপরাধ  স্বাস্থ্য  অর্থনীতি  রাজনীতি  আন্তর্জাতিক  খেলাধুলা  লাইফস্টাইল  সারাদেশ

৫ কোটি ৫ কোটি

You might also like
Leave A Reply

Your email address will not be published.