এদেশে ক্ষমতায় আসার সুযোগ নেই তাদের

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে এদেশে অপরাজনীতির শুরু হয়। এর হত্যাকান্ডের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। জিয়া অবৈধভাবে ক্ষমতা দখল দেশে হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের রাজনীতির শুরু করে। এর কারণেই জিয়াউর রহমানকে সকল অপরাজনীতির জনক বলা হয়। এসময় মানুষের কোনো অধিকার ছিল না।

তিনি বলেন, জিয়ার মৃত্যুর পর তার স্ত্রী বেগম খালেদা জিয়া ও ছেলে তারেক রহমান ভোট ডাকাতি, লুট করে ক্ষমতায় এসে দেশের সম্পদ লুটপাট করছে, বিদেশে অর্থ পাচার করেছে। তাদের সময় বাংলাদেশ দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিল। আর যখন ক্ষমতায় যেতে পারে নাই তখন আন্দোলনের নামে পেট্টল বোমা মেরে মানুষ হত্যা করেছে, বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে। তাই তাদের আর এদেশে ক্ষমতায় আসার সুযোগ নেই।

১৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়া মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সর অডিটোরিয়ামে নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের পরিচিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবু জাফর শেখের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাব বেপারী, আইন সম্পাদক ও পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এমপি আরও বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। বঙ্গবন্ধুর নেতৃত্বে ঐক্যবদ্ধ জাতি নৌকার বিজয়ের মাধ্যমে স্বাধীনতা এনেছে। নৌকার বিজয়ের মধ্য দিয়ে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা সরকারে এসে জাতিকে দিয়েছে অভাবনীয় উন্নয়ন। যে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হতো, সেই বাংলাদেশ এখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে অনন্য মর্যাদায় আসীন। দেশের জন্য গৌরবময় এ অবস্থান আওয়ামী লীগই এনেছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের সর্বত্র উন্নয়ন হচ্ছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.