সাকিবের আইপিএল একাদশে নেই গেইল–ডি ভিলিয়ার্স

টি-টোয়েন্টি চার-ছক্কার খেলা। আইপিএলে সর্বোচ্চ ছক্কা মারায় শীর্ষে ক্রিস গেইল এবং এরপরই এবি ডি ভিলিয়ার্স। ইনিংসে ব্যক্তিগত সর্বোচ্চ রানের রেকর্ডেও শীর্ষ তিনে এ দুই তারকা। এর পাশাপাশি পৃথিবীর যেকোনো উইকেটে টি–টোয়েন্টি সংস্করণে গেইল-ডি ভিলিয়ার্সকে নিয়ে কাড়াকাড়ি পড়ে যায় ফ্র্যাঞ্চাইজি দলগুলোর মধ্যে।

কিন্তু সাকিব আল হাসানের তালিকায় গেইল-ডি ভিলিয়ার্সের জায়গা হয়নি। আইপিএলে নিজের পছন্দের সেরা একাদশ গড়েছেন বাংলাদেশের এই তারকা অলরাউন্ডার। সেখানে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকান তারকাকে বিবেচনা করেননি সাকিব।

আইপিএল খেলতে সাকিব এখন কলকাতা নাইট রাইডার্সের ক্যাম্প করছেন সংযুক্ত আরব আমিরাতে। আবুধাবিতে ২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হয়ে করোনায় স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশের অভিযাত্রা শুরু করবে নাইটরা। আইপিএলের পরই ওমান ও আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

বাংলাদেশের সম্ভাবনা নিয়ে ক্রিকইনফোকে সাকিব বলেন, বিশ্বকাপের ১৫ থেকে ১৬ দিন আগে ওমানে পৌঁছাবে আমাদের দল। কন্ডিশন ও উইকেটের সঙ্গে মানিয়ে নিতে এটা পর্যাপ্ত সময়।

আইপিএলে সাকিবের সর্বকালের সেরা একাদশ রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি , লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, যশপ্রীত বুমরা ও ভুবনেশ্বর কুমার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.