Tue. Feb 18th, 2020

সোহেল তাজের সমালোচনা করে বিপাকে ছাত্রলীগের নাজমুল

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ এবং তার পরিবারের সমালোচনা করে মহাবিপাকে পড়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল আলম সিদ্দিকী।

সাধারণ মানুষ তো বটেই আওয়ামী লীগের নেতা-কর্মীরাও নাজমুলের ঔদ্ধত্ব নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে।

দেশের বিভিন্ন স্থানে নাজমুলের বিরুদ্ধে বিক্ষোভও করা হয়েছে। আর তাজউদ্দীন পরিবারের এলাকা কাপাসিয়াতে নাজমুলের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

নাজমুলকে গ্রেপ্তার ও তার শাস্তি দাবি করে গত দুদিন ধরে বিক্ষোভ মিছিল করছে কাপাসিয়াবাসী। স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, স্বাধীনতার কারিগর বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী কাপাসিয়ার সূর্যসন্তান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ও তার সহধর্মিনী আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী সৈয়দা জোহরা তাজউদ্দীন, ছোট ভাই সাবেক মন্ত্রী আফসার উদ্দীন আহমদ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ ও কাপাসিয়ার বর্তমান সংসদ সদস্য সিমিন হোসেন রিমির বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করে ক্ষমার অযোগ্য কাজ করেছে নাজমুল। এজন্য তার উপযুক্ত শাস্তি হওয়া উচিৎ।

উল্লেখ্য, সম্প্রতি ভাগ্নে সৌরভ অপহৃত হওয়ার পর ফেসবুকে সোহেল তাজের লাইভ নিয়ে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাজমুল আলম সিদ্দিকী তাজউদ্দীন পরিবারের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেন। এরপরই সারাদেশে নাজমুলের বিরুদ্ধে সমালোচনার ঝড় বইতে শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *