Mon. Dec 9th, 2019

২২ বছরের ক্যামিলার প্রেমে ৪৪-এর লিওনার্দো!

টাইটানিক’এ রোজের প্রেমে হাবুডুবু খেয়েছেন জ্যাক। জ্যাকের ভূমিকায় লিওনার্দো ডি ক্যাপ্রিওর প্রেমে পড়েছিল সেই সময়ের মহিলারা। তবে রিয়েল লাইফে সেই ‘জ্যাক’ই আপাতত ক্যামিলা মোরোনের প্রেমে হাবুডুবু। আর এই প্রেম নিয়ে কিন্তু বেশ সিরিয়াস তিনি। 

টাইটানিকের পর হলিউডে একের পর এক সফল ছবির হাত ধরে ক্রমেই বেড়েছে লিওনার্দো ডি ক্যাপ্রিওর ভক্তের সংখ্যা। বিভিন্ন সময়ে একাধিক নামজাদা মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন লিও। তবে আপাতত ২২ বছরের মডেল ক্যামিলা মোরোনের প্রেমে পড়েছেন বছর ৪৪-এর লিওনার্দো। আর তা নিয়েই উৎসাহের অন্ত নেই লিও-এর ভক্তদের। 

‘পিপল’ ম্যাগাজিনের এক রিপোর্ট অনুযায়ী, ক্যামিলার সঙ্গে তার সম্পর্কের বিষয়ে বেশ সিরিয়াস লিওনার্দো। তারা নাকি একে অপরের গভীর প্রেমে মজে আছেন। গত বছরের জানুয়ারি থেকেই বিভিন্ন সময়ে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে দুজনকে। শোনা যায় অভিনেতা ব্র্যাড পিটই নাকি ক্যামিলাকে প্রেম নিবেদনে সাহায্য করেছিলেন লিওকে। এখন শোনা যাচ্ছে একে অপরের বাড়িতেও সময় কাটাচ্ছেন যুগল। পরস্পরের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করেছেন দুজনে।

এদিকে সম্পর্কটি এগিয়ে নিয়ে যেতে উৎসাহী হলেও বিয়ের ব্যাপারে এখনই ভাবছেন না ক্যামিলা-লিওনার্দো। পরস্পরের আরও কাছাকাছি আসার জন্য তারা নাকি আরও কিছুটা সময় নিতে চান। তবে, বাগদান সেরে ফেলার ভাবনা চিন্তা রয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *