Fri. Oct 18th, 2019

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় আহত ৮

মেহেরপুরের গাংনীতে পাখিভ্যান ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধায় মেহেরপুর-গাংনী সড়কের ঝিনেরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের প্রাথমিক পর্যায়ে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত ৮জনের মধ্য চার জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার্ড করেছে কর্তব্যরত চিকিৎসক।

আহতরা হলেন, গাংনী উপজেলার জুগিরগোফা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ঠান্ডু মিয়া(৬৫), জমির উদ্দীনের ছেলে সুরুজ আলী(৩২), আব্দুল লতিবের ছেলে আব্দুল হান্নান(৭০), আব্দুল গফুরের ছেলে (পাখিভ্যান চালক) লিটন আলী(৪০), ষোলটাকা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে কফেল উদ্দীন(৫৮), মোটরবাইক চালক এ উপজেলার যুগিন্দা গ্রামের আব্দুস শুকুর আলীর ছেলে আহাদ(৩০), মোটরবাইকের যাত্রী একই গ্রামের ফরিদুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম(৩০) ও তার ভাই উজ্জল(২৫)। এদের মধ্যে ঠান্ডু, সুরুজ,আব্দুল হান্নান ও আহাদের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানান, মোটরবাইক চালক গাংনী থেকে বাড়ি যাচ্ছিলো পথিমধ্যে ঝিনেরপুল নামক স্থানে পৌছুলে মেহেরপুর থেকে আসা ব্যাটারী চালিত পাখিভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *