Fri. Oct 18th, 2019

ময়মনসিংহে ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী খুন

ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় পূজা মন্ডপের পাশে এক কলেজ শিক্ষার্থীকে ছুড়িকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার শিকার ওই শিক্ষার্থীর নাম শাওন ভট্টাচার্য (২১)। সে ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

ঘটনা সূত্রে জানা গেছে, ৮ অক্টোবর রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই আনন্দ করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুড়িকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা মুমূর্ষু শাওনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিগ্যাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতন্ডায় হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে। ঘটনার অধিকতর তদন্ত শেষে সার্বিক বিষয় সম্পর্কে জানা যাবে বলেন পুলিশ সুপার।

নিহত শাওন ভট্টাচার্য নগরীর ব্রাহ্মপল্লি এলাকায় ভাড়া বাসায় থাকে। তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *