Thu. Dec 5th, 2019

ধামইরহাটের আলমপুর ইউনিয়নে শ্রীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামীলীগের কাউন্সিল

ধামইরহাট নওগাঁ প্রতিনিধি: খুব শীঘ্রই ধামইরহাট উপজেলার ৩ নং আলমপুর ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে । এই কাউন্সিল কে কেন্দ্র করে প্রার্থীতা দিয়েছেন অনেকেই কিন্তু এলাকাবাসী চাচ্ছেন একজন সৎ ও পরিশ্রমীক ব্যক্তিকে যার হাত ধরে আওয়ামীলীগ কে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব।
আওয়ামীলীগের প্রবীণ নেতা মোঃ সজিম উদ্দিন   ( সহ- সভাপতি ৩ নং আলমপুর ইউনিয়ন পরিষদ *০১৭২৩১৪৯৭১৪*) মোঃ রবিউল ইসলাম (যুগ্ম সাধারণ সম্পাদক ৩নং আলমপুর ইউনিয়ন পরিষদ *০১৭২২৬৮৪২৭৬*) মোঃ শহিদুল ইসলাম ( প্রচার সম্পাদক ৩ নং আলমপুর ইউনিয়ন পরিষদ *০১৭৩৭৪০৪৩৯১) গানের সাথে কথা বলে জানা যায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সরদারের ছেলে মোঃ নাজমুল ইসলাম নাকি সাধারণ সম্পাদকের প্রার্থিতা দিয়েছেন যদি নাজমুল ইসলামকে আলমপুর ইউনিয়নের সাধারণ সম্পাদকের পদটি দেওয়া হয় তাহলে বাংলাদেশ আওয়ামীলীগ ৩ নং আলমপুর ইউনিয়ন শাখা আরো অনেক বেশি গতিশীল হবে ।
মুঠো ফোনে নাজমুল ইসলামের সাথে কথা বলে জানা যায় তিনি ৩ নং আলমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পদে লড়তে চান ,তিনি আরো বলেন ১৯৯৪-১৯৯৫ শিক্ষাবর্ষে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের জুয়েল- সোহেল পরিষদেরসদস্য ছিলাম ।২০০৩ সালে বাংলাদেশ আওয়ামী স্চ্ছোসেবক লীগ ধামইরহাট উপজেলা শাখার সদস্য ছিলাম । ২০১৩-২০১৯ সাল পর্যন্ত বাংলাদেশ আওয়ামী স্চ্ছোসেবক লীগ ধামইরহাট উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে আসছি। আমি হলফ করে বলতে পারি এতো বছর রাজনৈতিক জীবনে কখনো কোন দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারে নাই । আর তাই আমি আশা করছি যদি আমার কর্ম ভালো হয় তাহলে তার ফল আমি পাবোই পাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *